আলোচক

ত্রাণ বিতরণ কার্যক্রম ২০১৭ (গোবিন্দগঞ্জ, গাইবান্ধা)

আলোচক : বিবিধ

তারিখ : ২৭-০৮-২০১৭


স্থান : গোবিন্দগঞ্জ, গাইবান্ধা



ত্রাণ বিতরণ কার্যক্রম ২০১৭ (গোবিন্দগঞ্জ, গাইবান্ধা)

গত ২২ অগাস্ট'১৭ আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ-এর সমাজকল্যাণ বিভাগের উদ্যোগে চলমান ত্রাণবিতরণ কার্যক্রমের অংশ হিসাবে গাইবান্ধা যেলার গোবিন্দগঞ্জ উপযেলার বন্যা উপদ্রুত এলাকাসমূহে ত্রাণবিতরণ করা হয়। ফালিল্লাহিল হামদ।

উজানের ঢল ও করতোয়া নদীর ভাঙ্গণে ক্ষতিগ্রস্ত উপযেলার ফুলবাড়িয়া থানার পাররঘুনাথপুর, বড় রঘুনাথপুর; তালুককানুপুর থানার চরপাড়া, শ্যামপুর, ছয়ঘরিয়া, সামসপাড়া এবং কানিপাড়া থানার মালাধর প্রভৃতি গ্রামে উক্ত ত্রাণবিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন মুহতারাম আমীরে জামাআত প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিব। এসময় তিনি দূর্গতদেরকে বিপদে ধৈর্যধারণ এবং যাবতীয় অন্যায় ও হারাম কাজ থেকে বিরত থেকে তাওবা ও ইস্তিগফারের মাধ্যমে আল্লাহর কাছে সাহায্য প্রার্থনার আহবান জানান। স্থানীয় সমাজনেতা আলতামাসুল ইসলাম শিল্পী এবং মেম্বার আব্দুল ওয়াদূদ পাশার তদারকিতে এবং গাইবান্ধা যেলা আন্দোলন ও যুবসংঘের দায়িত্বশীলদের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও মাসিক আত-তাহরীক সম্পাদক ড. সাখাওয়াত হুসাইন, কেন্দ্রীয় শূরা সদস্য মাওলানা আব্দুর রহীম, আল-আওন (রক্তদান সংস্থা)-এর সভাপতি ডা. আব্দুল মতিন, গাইবান্ধা যেলা আন্দোলনের উপদেষ্টা জনাব নূরুল ইসলাম প্রধান, বগুড়া যেলা আন্দোলনের সমাজকল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম, রাজশাহী মহানগরী আন্দোলনের সহসভাপতি আশরাফুল ইসলাম, আমীরে জামাআতের জ্যেষ্ঠ পুত্র আহমাদ আব্দুল্লাহ ছাকিব প্রমুখ। এ সময় প্রায় পাঁচশতাধিক বন্যাদূর্গত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে এসব বন্যাদূর্গতের জন্য কুরবানীর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সামর্থ্যবান ভাই-বোনদেরকে উক্ত কার্যক্রমে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

একাউন্ট নম্বর :
আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় ত্রাণ তহবিল
আল-আরাফাহ ইসলামী ব্যাংক, রাজশাহী শাখা
হিসাব নং- ০০৭১১২০০৫৪৩৪০।
বিকাশ নং- ০১৭১১-৫৭৮০৫৭, ০১৭৯৬-৩৮১৫৪২
ডাচ-বাংলা মোবাইল ব্যাংক : ০১৭১১-৫৭৮০৫৭২।